বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৬:৫৬ অপরাহ্ন

ঈদের ধারাবাহিক নাটকে যুক্ত হচ্ছেন ফারিয়ার

ধরলা টাইমস
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৭১ বার দেখা হয়েছে
ফাইল ছবি

ফারিয়া শাহরিন ফের নিয়মিত হয়েছে’ন অভিনয়ে। যদি’ও সেটি অন্য অনেকে’র মতো নয়। একেবারে বেছে বেছে কাজ করছেন এই যাত্রা’তেও।

তার’ই ধারাবাহিকতায় এবার’ই প্রথম ঈদের কোনও ধারাবাহিক নাটকে যুক্ত হচ্ছেন দেশের অন্যতম সুন্দরী প্রতিযোগিতার এই রানারআপ। নাটকের নাম ‘মামা-ভাগ্নে যেখানে বিপদ নেই সেখানে’। গল্পটি মামা-ভাগ্নেকে নিয়ে হলেও সেটি বিস্তার লাভ করবে চেয়ারম্যান’এর মেয়ে লতাকে ঘিরে। এই চরিত্রে অভিনয় করছেন ফারিয়া।

মহিন খানের রচনা’য় বিশেষ এই ধারাবাহিক’টি পরিচালনা করবেন কাজী সাইফ আহমেদ। শুটিং শুরু হবে ২২’জুলাই থেকে। ই-ভ্যালি নিবেদিত ধারাবাহিকটি নির্মিত হচ্ছে এসজে মোশন পিকচার্স-এর ব্যানারে।
নাটকে ফারিয়া শাহরিনের বিপরীতে মামা চরিত্রে থাকছেন মীর সাব্বির। আর ভাগ্নে চরিত্রে সাজু খাদেম। বিভিন্ন চরিত্রে আরও আছেন মীম চৌধুরী, তানভীর মাসুদ প্রমুখ।

কাজ’টি প্রসঙ্গে ফারিয়া শাহরিনের বক্তব্য হলো, ‘‘প্রথম ঈদের ধারাবাহিক। ফলে এটা আমার জন্য একটু বিশেষ কাজ। নাটকের গল্পটি বেশ মজার। বলতে পারেন, গল্প আর চরিত্রের টানেই করোনার ভয় নিয়েও কাজটি করা।’’
এদিকে গল্প’টির প্রসঙ্গে কাজী সাইফ আহমেদ ব’লেন , মামা-ভাগ্নে এক’সঙ্গে চলে। খায়-ঘুমায় এক’সঙ্গে। দুজনেই খুব দুষ্টু প্রকৃতির। গ্রামের মানুষদের খুব বি’রক্ত করে। চেয়ারম্যানের মেয়ে লতা ও পাতার সঙ্গে প্রেম করতে চায় মামা ও ভাগ্নে। চেয়ারম্যান সেটা মানতে পারে’না। এভাবেই এগিয়ে চলে ধারাবাহিকটি।

আপনার মতামত লিখুন :

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন:

এ বিভাগের আরো পোস্ট
© All rights reserved © 2019 Dhorla Time
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102