শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:১৮ পূর্বাহ্ন

লালমনিরহাটে “এসো বঙ্গবন্ধু ও বাংলাদেশকে জানি” অ্যাসাইনমেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ

ধরলা টাইমস
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ১১ বার দেখা হয়েছে
ছবি: ধরলা টাইমস

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষ্যে “এসো বঙ্গবন্ধু ও বাংলাদেশকে জানি” এই স্লোগানে জেলা প্রশাসনের আয়োজনে ১০০টি প্রশ্নের উপর অনলাইনে অ্যাসাইনমেন্ট প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ আগস্ট) সকাল ১১টায় লালমনিরহাট জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এ পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
লালমনিরহাটের আদিতমারী উপজেলার সরল খাঁ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী জারিন তাসনিম তমা প্রথম, একই শিক্ষা প্রতিষ্ঠানের অষ্টম শিক্ষার্থী ধীমান কুমার ভট্টাচার্য্য দ্বিতীয় এবং লালমনিরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী আনিকা বাশাশাত তৃতীয় স্থান অধিকার করেছে।
এ প্রতিযোগীতায় জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬০ জন শিক্ষার্থী অংশ নিয়েছেন বলে নিশ্চিত করেন অনুষ্ঠানের সভাপতি অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট টিএমএ মোমিন।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) টিএমএ মোমিনের সভাপতিত্বে ‘এসো বঙ্গবন্ধু ও বাংলাদেশকে জানি’ ১০০টি প্রশ্নের অ্যাসাইনমেন্ট প্রতিযোগীতায় তিন বিজয়ীর হাতে ক্রেষ্ট, বই ও অন্যান্য পুরষ্কার সামগ্রী তুলে দেন লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নেজারত ডেপুটি কালেক্টর টিএম রাহসিন কবীর, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাম্মী কায়সার, আদিতমারী উপজেলার সরল খাঁ উচ্চ বিদ্যালয় ও লালমনিরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক এবং পুরষ্কার বিজয়ী তিন শিক্ষার্থীর অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

ধরলা টাইমস/আর কে আর

আপনার মতামত লিখুন :

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন:

এ বিভাগের আরো পোস্ট
© All rights reserved © 2019 Dhorla Time
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102