শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:২১ অপরাহ্ন

দিনাজপুরের বোচাগ‌ঞ্জে জাতীয় শোক দিবস স্মর‌ণে দোয়া মাহ‌ফিল ও বৃক্ষ‌রোপন কর্মসূ‌চি

ধরলা টাইমস
  • প্রকাশের সময় : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ১১ বার দেখা হয়েছে

দিনাজপুরের বোচাগঞ্জ উপ‌জেলায় ডে‌ভেলপ‌মেন্ট ইনি‌শিয়্যা‌টিভ ফর পিপলস্ দীপ এর উ‌দ্দ্যো‌গে জাতীয় শোক দিবস স্মর‌ণে আ‌লোচনা সভা, দোয়া মাহ‌ফিল ও বৃক্ষ‌রোপন কর্মসূ‌চির আ‌য়োজন ক‌রে‌ছে।

শনিবার (২২ আগস্ট) উপ‌জেলার ২ নং ইশা‌নিয়া ইউ‌নিয়‌নে ডে‌ভেলপ‌মেন্ট ইনি‌শিয়্যা‌টিভ ফর পিপলস্ দীপের অ‌ফিস কার্যাল‌য়ে এ সকল কর্মসূ‌চির আ‌য়োজন ক‌রা হয়।

ডে‌ভেলপ‌মেন্ট ইনি‌শিয়্যা‌টিভ ফর পিপলস্ দীপ এর সভাপ‌তি সুকুমার রায় এর সভাপ‌তি‌ত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী। বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে ছি‌লেন মোঃ পিয়ারুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আজাদ, আইন বিষয়ক সম্পাদক অক্ষয় কুমার, খনিজ ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অশেষ কুমার রায়। ২ নং ইশানিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কামাল উদ্দিন লাভলু, সাধারণ সম্পাদক হিরণময় রায়। বোচাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন বিপুল, সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক ইশান, পৌর ছাত্রলীগের আহবায়ক শুভ চক্রবর্তী। ২ নং ইশানিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিত্য রায়। রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা মিল্টন রায়, কবি নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা সুজন রায় সহ উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার আলী বলেন যে, ১৫ই আগস্ট ও ২১ আগস্ট একই সূত্রে গাথা। তিনি আরো বলেন যে, “মুজিব বর্ষের আহ্বান তিনটি করে গাছ লাগান।” এই স্লোগান সামনে রেখে সবাইকে কমপক্ষে তিনটি করে গাছ লাগানোর আহবান জানান।

ধরলা টাইমস/আর কে আর

আপনার মতামত লিখুন :

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন:

এ বিভাগের আরো পোস্ট
© All rights reserved © 2019 Dhorla Time
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102