শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:১৬ পূর্বাহ্ন

পটুয়াখালীর বাউফলে তুচ্ছ ঘটনায় কলেজ ছাত্র খুন, খুনি আটক

ধরলা টাইমস
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ১ বার দেখা হয়েছে

পটুয়াখালীর বাউফলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাওন খন্দকার (২৫) নামের এক কলেজ ছাত্র খুন হয়েছেন।

সোমবার (২৪ আগস্ট) বেলা সোয়া ১১ টায় বাউফল সদর ইউনিয়নের বিলবিলাস বাজারে ব্রিজ সংলগ্ন একটি হোটেলের সামনে এ ঘটনাটি ঘটেছে। শাওন টঙ্গি সরকারি কলেজের স্নাতকোত্তর ছাত্র। তার বাবার নাম জাকির হোসেন সেন্টু । এ ঘটনায় পুলিশ হত্যাকারি রাজিব রাজাকে আটক করে।

জানা গেছে, শাওন ঈদুল আযহার ছুটিতে বাউফলের বিলবিলাস গ্রামের বাড়ি আসেন। পাশ্ববর্তী মদনপুর গ্রামের ফয়েজ রাজার ছেলে রাজিব রাজা (২৭) রবিবার রাতে বিলবিলাস বাজারে একটি দোকানে বসে ছিলো। ওই সময় শাওন মটর সাইকেল চালিয়ে যাওয়ার সময় রাজিবের চোখে আলো পড়লে রাজিবের হাতে তাকা টর্চ লাইট দিয়ে শাওন খন্দকাকে বাড়ী মারে। এতে শাওন ক্ষুব্দ হয়। এসময় তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। বাজারের লোকজন তাদেরকে নিভৃত করে। ঘটনার দিন সোমবার বেলা সোয়া ১১টার সময় শাওন বাড়ি থেকে বিলবিলাস বাজারের উত্তর পাশের ব্রিজ সংলগ্ন একটি দোকানে বসে চা পান করছিল। তখন রাজিব রাজা এসে ওই ঘটনার জের ধরে শাওনকে পেটে ছুরিকাঘাত করে। পরে বাজারের লোকজন শাওনকে উদ্ধার করে বাউফল স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পুলিশ শাওনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, প্রকৃত খুনি রাজিব রাজাকে আটক করা হয়েছে। সুরতহাল শেষে লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হবে।

ধরলা টাইম/আর কে আর

আপনার মতামত লিখুন :

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন:

এ বিভাগের আরো পোস্ট
© All rights reserved © 2019 Dhorla Time
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102