শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:১৩ অপরাহ্ন

লালমনিরহাটে বন্যার্তদের স্বাস্থ্য সেবায় রেড ক্রিসেন্ট সোসাইটির মেডিকেল টিম

ধরলা টাইমস
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ৩৪ বার দেখা হয়েছে

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি লালমনিরহাট জেলা ইউনিটের উদ্যোগে বন্যার্তদের মাঝে ফ্রী মেডিকেল স্বাস্থ্য সেবা কার্যক্রম চলছে। গত ১৮ আগষ্ট থেকে শুরু হওয়া এ স্বাস্থ্য সেবা কার্যক্রম আগামী ২৭ আগষ্ট পর্যন্ত চলবে।

জানাগেছে, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি আইএফআরসি এর সহায়তায় জাতীয় সদর দফতর থেকে প্রেরিত একটি মোবাইল টিমের মাধ্যমে সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্থ্যদের ফ্রী মেডিকেল স্বাস্থ্য সেবা প্রদান শুরু করা হয়। ইতোমধ্যে লালমনিরহাট সদর উপজেলার বন্যাকবলিত এলাকা রাজপুর, খুনিয়াগাছ, কুলাঘাট, হারাটি, মোগলহাট ইউনিয়ন ও আদিতমারী উপজেলার মহিষখোঁচা ইউনিয়ন এবং পৌরসভার শহীদ শাহজাহান কলোনী এলাকাসহ মোট একহাজার ৯০জন রোগীকে বিনামূল্যে ঔষধ ও ব্যবস্থাপত্র প্রদাণ করা হয়েছে।

রেড ক্রিসেন্ট সোসাইটি লালমনিরহাট জেলা ইউনিটের অফিসার ও সহকারী পরিচালক মোঃ ফরহাদ আলম জানান, সোসাইটির জাতীয় সদর দফতর থেকে প্রেরিত মোবাইল টিমে একজন ডাক্তার ও একজন প্যারামেডিক রয়েছেন। গত ১৮ আগষ্ট থেকে আগামী ২৭আগষ্ট পর্যন্ত টানা ১০ দিনব্যাপী বর্ন্যাতদের মাঝে এ স্বাস্থ্য সেবা প্রদান কার্যক্রম অব্যহত থাকবে।
তিনি আরো জানান, রেড ক্রিসেন্ট সোসাইটি লালমনিরহাট ইউনিটের সেক্রেটারী এ্যাডঃ আশরাফ হোসেন বাদল মেডিকেল স্বাস্থ্য সেবা কার্যক্রম তদারকি করছেন ও স্বাস্থ্য টিমকে সহযোগিতা করছেন যুব রেড ক্রিসেন্ট সদস্যরা।

আপনার মতামত লিখুন :

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন:

এ বিভাগের আরো পোস্ট
© All rights reserved © 2019 Dhorla Time
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102