শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:২৪ পূর্বাহ্ন

তিস্তা টোল প্লাজায় সিসি টিভির উদ্বোধন

ধরলা টাইমস
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ মে, ২০২০
  • ৩১ বার দেখা হয়েছে

বাংলাদেশের উত্তরাঞ্চলের সীমান্তবর্তী লালমনিরহাট-কুড়িগ্রাম জেলার প্রবেশ ও বাহিরের মূলপথ তিস্তা ব্রীজ। আর এই তিস্তা টোল প্লাজায় অপরাধ দমনের লক্ষ্যে সিসি টিভির উদ্বোধন অনুষ্ঠিত হয়।

রবিবার (৩১ মে) বিকালে লালমনিরহাট জেলা পুলিশের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা।

বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) এস এম শফিকুল ইসলাম শফিক প্রমুখ।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ইনসার্ভিস ট্রেনিং সেন্টার) হোসেন শহীদ সোহরাওয়ার্দী, লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজ আলমসহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা বলেন, লালমনিরহাট জেলায় তিস্তা ব্রীজটি দুটি জেলার প্রবেশ ও বাহিরের পথ হওয়ায় প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াত করে। এতে চোরাকারবারীরা পুলিশ-প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে অপরাধ কার্যক্রম পরিচালিত করতে পারে। তাই লালমনিরহাট জেলা পুলিশ এই বিষয়টি গুরুত্ব সহকারে পর্যবেক্ষণ করে ৬টি সিসি ক্যামেরা স্থাপন কার্যক্রম উদ্বোধন করা হলো।

তিনি আরও বলেন, এখন এই দুটি জেলা থেকে মাদক পাচারকারীসহ কোন চোরাকারবারী পুলিশ-প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে অপরাধ করতে পারবে না। তিনি সিসি ক্যামেরা রক্ষণাবেক্ষণ ও পরিচালনার জন্য এলাকাবাসীর কাছে সার্বিক সহযোগিতার কামনা করেন।

আপনার মতামত লিখুন :

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন:

এ বিভাগের আরো পোস্ট
© All rights reserved © 2019 Dhorla Time
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102