বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:০১ অপরাহ্ন

ছাত্রলীগ নেতা রুবেলের চিকিৎসা সহায়তায় মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান আহমেদ

ধরলা টাইমস
  • প্রকাশের সময় : সোমবার, ১ জুন, ২০২০
  • ৫২ বার দেখা হয়েছে

ব্লাড ক্যান্সারে আক্রান্ত ঢাকা মহানগর উত্তরের দক্ষিনখান থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম রুবেল এর চিকিৎসা সহায়তায় মানবিকতার হাত বাড়িয়েছেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণমন্ত্রীর সুযোগ্য পুত্র প্রভাষক রাকিবুজ্জামান আহমেদ।

বাংলাদেশ ছাত্রলীগ ৪৮ থেকে বর্তমান অনলাইন গ্রুপের উদ্যোগে অসুস্থ ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম রুবেল এর চিকিৎসা সহায়তায় এগিয়ে আসার জন্য বেশ কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার প্রচারণা চালিয়ে আসছিল।
গত ২৯ মে বিষয়টি সমাজকল্যাণমন্ত্রী পুত্র রাকিবুজ্জামান আহমেদের নজরে আসলে তিনি তাৎক্ষণিক অসুস্থ ছাত্রলীগ নেতা রুবেলের পরিবারের সাথে মন্ত্রী মহোদয়ের এপিএস মিজানুর রহমান এর মাধ্যমে যোগাযোগ করেন। তার চিকিৎসা সহায়তায় মানবিকতার হাত বাড়িয়ে সরকারি ভাবে আর্থিক সহায়তার প্রতিশ্রুতি দেন।

এ বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগ ৪৮-বর্তমান অনলাইন গ্রুপের একজন বলেন, মানবিকতার শাড়িওয়ালা মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান আহমেদ এর নির্দেশনা মন্ত্রীমহোদয়ের এপিএস মিজানুর রহমান আমাদের সাথে যোগাযোগ করে খোঁজখবর নিয়েছেন। এবং সরকারি আর্থিক সহায়তার চেক গ্রহণের জন্য ডেকেছেন।

এ বিষয়ে মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান আহমেদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, একজন মন্ত্রীপুত্র হয়ে নয়, সমাজের একজন সাধারণ মানুষ হিসেবে আমি অসুস্থ রুবেলের খোঁজখবর নিয়ে সরকারি সহায়তার ব্যবস্থা করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের সুখী-সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়ার একজন কর্মী হয়ে এভাবেই মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে দিতে চাই।

আপনার মতামত লিখুন :

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন:

এ বিভাগের আরো পোস্ট
© All rights reserved © 2019 Dhorla Time
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102